বুধবার, ০১ মে ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন

নেত্রকোনায় বিএনপির নেতাকর্মীদের হাতবোমা বিস্ফোরণ, আটক ৬ 

বিজয় চন্দ্র দাস,নেত্রকোনা প্রতিনিধি: বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নেত্রকোনায় জেলা বিএনপির পদযাত্রা কর্মসূচি শেষে  নেতা-কর্মীরা হাতবোমার বিস্ফোরণ ও সিএনজিচালিত অটোরিক্সা ভাংচুর চালায়। এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল থেকে ৬ জনকে নেতাকর্মীকে আটক করেছে।

 শনিবার সকালে জেলা বিএনপির উদ্যোগে শহরের বনুয়াপাড়া এলাকা থেকে পদযাত্রা বের হয়ে আবু আব্বাস ডিগ্রী কলেজের সামনে এসে শেষ হয়। এতে জেলা বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন। পদযাত্রা শেষে সেখানে এক সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন ,জেলা বিএনপির আহবায়ক ডা. আনোয়ারুল হক, সদস্য সচিব ড. রফিকুল ইসলাম হিলালীসহ অন্যরা।

সমাবেশে বক্তারা বলেন, বর্তমান সরকারের অধীনে কোন নির্বাচন হতে দেয়া যাবে না। এই সরকারকে হটিয়ে গণতন্ত্র প্রতিষ্ঠা করা হবে। দেশমাতা খালেদা জিয়াকে মুক্ত করে তারেক জিয়াকে দেশে ফিরিয়ে এনে আবার গণতন্ত্র ফিরিয়ে আনা হবে। এই স্বৈরাচারী সরকারের পতন, একদফা দাবি আদায় না হওয়া পর্যন্ত বিএনপি ঘরে ফিরে যাবে না বলে জানান বক্তারা।

নেত্রকোণা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লুৎফুল হক জানান, সকাল সোয়া ৮টার দিকে বিএনপি পদযাত্রা কর্মসূচি শেষ করে চলে যাওয়ার সময় কিছু উশৃংখল নেতা-কর্মী শহরের কুড়পাড় এলাকায় হাতবোমার বিস্ফোরণ ঘটায় ও সিএনজিচালিত অটোরিক্সা ভাংচুর করে। 

তিনি আরো জানান,এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে সেখান থেকে ৬ জনকে আটক করে। এরা সবাই বিএনপি ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী। অভিযানে নাশকতা তৈরির জন্যে তাদের মওজুদ রাখা দেশীয় ধারালো অস্ত্রশস্ত্রও জব্দ করা হয় ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335